logo
Floating 2
Floating
শিরোনাম

কুলিয়ারচর উপজেলা সহকারি শিক্ষা অফিসার মুহাম্মদ মোস্তফা কামালকে প্রাণনাশের হুমকি


কুলিয়ারচর উপজেলা সহকারি শিক্ষা অফিসার মুহাম্মদ মোস্তফা কামালকে  প্রাণনাশের হুমকি

কিশোরগঞ্জের কুলিয়ারচরে সহকারি উপজেলা শিক্ষা অফিসার মুহাম্মদ মোস্তফা কামালকে লাঞ্চিত ও প্রাণনাশের হুমকি দেওয়ার  প্রতিবাদে ও বিচার দাবিতে উপজেলার শতাধিক শিক্ষক উপজেলা নির্বাহী অফিসার কাউসার আজিজের নিকট একটি স্মারকলিপি প্রদান করেছেন।


সোমবার (৯ ডিসেম্বর) দুপুরে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী অফিসার কাউসার আজিজের  নিকট আনুষ্ঠানিকভাবে স্মারকলিপি প্রদান করেন উপজেলার ১ নং কুলিয়ারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৈয়দ মোঃ জাকারিয়া, ৪১ নং কুলিয়ারচর বাজার আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নুরুল আলম রাশিদ, ৮ নং আগরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ কুদ্দুছ- উন- নূর, ৪৩ নং দড়িগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সেলিম মিয়া, ৩০ নং বড় ছয়সূতী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফজলে এলাহি ও তারাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আয়ুব খান। এ সময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম ও কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ আব্দুল হাই তালুকদার সহ সরকারি কর্মকর্তা ও শতাধিক শিক্ষক উপস্থিত ছিলেন।


স্মারকলিপিতে উল্লেখ করা হয় গত ৭ ডিসেম্বর শনিবার আনুমানিক দুপুর ১টার দিকে সহকারি উপজেলা শিক্ষা অফিসার মুহাম্মদ মোস্তফা কামাল পূর্ব নির্ধারিত তারিখ অনুযায়ী ডুমরাকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষকদের মত বিনিময় সভা শেষে বাসায় ফেরার পথে আনুমানিক দুপুর ১টা ২০ মিনিটের সময়  উপজেলার আগরপুর বাসস্ট্যান্ডে এক মিষ্টির দোকানের সামনে উপজেলার ৫৩ নং বাজরা মাছিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনায় পর্ষদের সদস্য জুয়েল মিয়া লোকজন নিয়ে সহকারি উপজেলা শিক্ষা অফিসার মোঃ মোস্তফা কামালকে অকথ্য ভাষায় গালিগালাজ ও প্রাণনাশের হুমকি দেয়।


উল্লেখ্য, ইতিপূর্বে বাজরা মাছিমপুর এলাকার আরমান নামে কতিপয় এক ব্যক্তি ওই সহকারি উপজেলা শিক্ষা অফিসারকে মোবাইল ফোনে বিভিন্ন ভয়ভীতি দেখায়। যা শিক্ষকদের অত্যন্ত ব্যথিত করেছে।  আমরা অত্র উপজেলার সকল প্রাথমিক শিক্ষকগণ এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অপরাধীদেরকে দ্রুত আইনের আওতায় এনে বিচারের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ জানাচ্ছি।


জানা যায়, গত ৭ ডিসেম্বর মুহাম্মদ মোস্তফা কামাল বাদী হয়ে জীবন নাশের হুমকি ও ভয়ভীতি প্রদর্শনে কুলিয়ারচর থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

মন্তব্য

উপর