logo
Floating 2
Floating

ইবি ছাত্রলীগের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ, ক্যাম্পাসের প্রধান ফটক তালা!


ইবি ছাত্রলীগের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ, ক্যাম্পাসের প্রধান ফটক তালা!
ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ ও প্রধান ফটকে তালা ঝুলিয়ে দেয়  শাখা ছাত্রলীগের পদবঞ্চিত ও বিদ্রোহীদলের নেতা ও কর্মীরা ।

 অাজ ১০ ডিসেম্বর রোজ মঙ্গলবার   বেলা দেড়টার দিকে   দলীয় টেন্ট হতে শিশির ইসলাম বাবু,তৌকিক মাহফুজ মাসুদ, মিজানুর রহমান লালন, ও ফয়সাল সিদ্দিকী অারাফাত নেতৃত্বে এ বিক্ষোভ  মিছিল বের হয়। 

মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মৃত্যুঞ্জয়ী মুজিবে সমবেত হয়।

এসময় ছাত্রলীগের বিদ্রোহী দলের নেতারা প্রধান ফটক বন্ধ করে দিয়ে সমাবেশ করে। প্রধান ফটক বন্ধ করে দেয়ায় বিশ্ববিদ্যালয়ের গাড়ি চলাচল বন্ধ হয়ে যায়। প্রায় আধাঘণ্টা ফটক বন্ধ থাকায় ভোগান্তিতে পড়েন শিক্ষক শিক্ষার্থী ও কর্মকর্তারা। পরে অাধা ঘন্টা পর প্রধান ফটকের তালা খুলে দেয় নেতারা

ছাত্রলীগের বিদ্রোহীদলের নেতাদের দাবি, অনৈতিক আর্থিক লেনদেনের বিনিময়ে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কমিটি করা হয়েছে। শাখা ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম পলাশ ও সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব এর এই অবৈধ কমিটি বিলুপ্তির দাবি জানায় তারা।

এ বিষয়ে প্রক্টর অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্ম্মন বলেন, ইবি ছাত্রলীগের কমিটি বিলুপ্তির বিষয়ে দায়িত্ব হচ্ছে কেন্দ্রীয় ছাত্রলীগের। এটা প্রশাসনের দায়িত্ব না, তাদের দাবী কেন্দ্রীয় ছাত্রলীগের কাছে করাই যথার্থ প্রশাসনের কাছে নয়। প্রধান ফটক বন্ধ করায় সাধারণ শিক্ষার্থীরা ভোগান্তিতে পরে, ফটক বন্ধ করা অযৌক্তিক।

মন্তব্য

উপর