logo
Floating 2
Floating
শিরোনাম

সাতক্ষীরায় জেলা পুলিশের আয়োজনে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান কর্মসূচি অনুষ্ঠিত


সাতক্ষীরায় জেলা পুলিশের আয়োজনে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান কর্মসূচি অনুষ্ঠিত

সাতক্ষীরায় বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান কর্মসূচি পালিত হয়েছে। সাতক্ষীরা জেলা পুলিশের আয়োজনে এবং ড্রিমার্স কনসালটেশন এন্ড রিচার্স এর সহযোগিতায় আজ মঙ্গলবার সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত পুলিশ লাইনে এ চিকিৎসা সেবা প্রদান করা হয়। 

এ সময় অসহায় গরীব এবং পুলিশ সদস্যদের মধ্যে এ চিকিৎসা সেবা প্রদান ও বিনামূল্যে ঔষধ সামগ্রী বিতরন করা হয়। বিভিন্ন স্থান থেকে আগত হত-দরিদ্র অসহায় শত শত মানুষের মধ্যে চিকিৎসা সেবা প্রদান কর হয়। বিনামূল্যে এই চিকিৎসা সেবা প্রদান কর্মসূচির উদ্বোধন করেন সাতক্ষীরার পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান। 

এসময় উপস্থিত ছিলেন সদ্য পদউন্নতি প্রাপ্ত পুলিশ সুপার ইলতুৎমিশ, সহকারি পুলিশ সুপার মির্জা সালাহ উদ্দিন, পুলিশের কালিঞ্জ সার্কেল জামিরুল ইসলাম, দেবহাভা সার্কেল ইয়াসিন আলী, তালা সার্কেল হুমায়ন কবীর, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকতা ওসি মোস্তাফিজুর রহমান, বিশেষজ্ঞ ডাক্তার ইমরুল কায়েস, জিমি, রাবেয়া সুলতানা রিমি প্রমূখ উপস্থিত ছিলেন। এ সময় বাংলাদেশর বিভিন্ন মেডিকেল কলেজ থেকে ড্রিমার্স কনসালটেশন এন্ড রিচার্স এর ১১২ তম ক্যাম্পিন এর মাধ্যমে ৯৫ সদস্যের একটি টিম বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করে।

মন্তব্য

উপর