logo
Floating 2
Floating
শিরোনাম

দেখে নিন বিপিএলের কোন দলের জার্সি কেমন-অধিনায়ক কে?


দেখে নিন বিপিএলের কোন দলের জার্সি কেমন-অধিনায়ক কে?

আগামীকাল বুধবার থেকে শুরু হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের মূল আসর। অধিনায়কদের আনুষ্ঠানিক ফটোসেশন হয়েছে মঙ্গলবার সন্ধ্যায়। সেখানে অবশ্য ঢাকার অধিনায়ক মাশরাফি উপস্থিত ছিলেন না। তার বদলে ছিলেন মুমিনুল হক। রংপুরের অধিনায়ক নবিও ছিলেন অনুপস্থিত।

আসরের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট থান্ডার। মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে দুপুর দেড়টায়। নতুন করে প্লেয়ার্স ড্রাফট করে সেখান থেকে দল গঠন করেছে সবাই। আসুন দেখে নেই বিপিএলের এবারের আসরে প্রতিটি দলের অধিনায়কদের নাম।

ঢাকা প্লাটুনকে নেতৃত্ব দেবেন বিপিএলে চারবারের শিরোপাজয়ী অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। ঢাকা প্লাটুনে দেশি-বিদেশিদের মধ্যে নেতৃত্ব দেয়ার মতো আরো বেশ কয়েকজন আছেন। কিন্তু যেখানে মাশরাফি, সেখানে অন্য কাউকে নেতৃত্ব দেওয়াটা চিন্তারও বাইরে। ঢাকা প্লাটুন তাই অনেক আগেই জানিয়ে রেখেছিল, তাদের নেতা হবেন মাশরাফি বিন মর্তুজাই।

মুশফিকুর রহীম নেতৃত্ব দেবেন খুলনা টাইগার্সের। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের অধিনায়ক করা হয়েছে মাহমুদউল্লাহ রিয়াদকে। যদিও হ্যামস্টিংয়ের চোট থেকে এখনো পুরোপুরি সুস্থ না হওয়ায় মাহমুদউল্লাহকে প্রথম দুই ম্যাচে পাচ্ছে না চট্টগ্রাম। এই দুই ম্যাচে দলকে নেতৃত্ব দেবেন অধিনায়ক ইমরুল কায়েস।

এদিকে, রাজশাহী রয়েলসকে নেতৃত্ব দেবেন ক্যারিবীয় অলরাউন্ডার আন্দ্রে রাসেল এবং সিলেট থান্ডার্সকে নেতৃত্ব দেবেন মোসাদ্দেক হোসেন সৈকত। মোসাদ্দেক এবারই প্রথম বিপিএলে নেতৃত্ব দেবেন। অন্যদিকে, কুমিল্লা ওয়ারিয়র্সের অধিনায়কত্ব করবেন শ্রীলঙ্কান অলরাউন্ডার দাসুন শানাকা এবং রংপুর রেঞ্জার্সের নেতৃত্বে থাকছেন আফগান অলরাউন্ডার মোহাম্মদ নবি।

মন্তব্য

উপর