logo
Floating 2
Floating
শিরোনাম

বন্দরে প্রতারক রমজান বাহিনীর বিরুদ্ধে এসপি ও মানবাধিকার কাউন্সিলে বৃদ্ধের অভিযোগ


বন্দরে প্রতারক রমজান বাহিনীর বিরুদ্ধে এসপি  ও মানবাধিকার কাউন্সিলে বৃদ্ধের অভিযোগ

নারায়ণগঞ্জের পুরান বন্দরের দুর্ধর্ষ প্রতারক রমজান আলী’র খপ্পড় থেকে রেহাই পেতে জেলা পুলিশ সুপার ও মানবাধিকার কাউন্সিলে লিখিত অভিযোগ দাখিল করেছে শওকত আলী(৬০) নামে এক নিরীহ বৃদ্ধ। 

পৃথক পৃথক দিনে এ অভিযোগ দু’টি দাখিল করা হয়। নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন আলীনগর এলাকার মৃত চিনামুদ্দিন মিস্ত্রি’র ছেলে শওকত আলী’র অভিযোগে উল্লেখ করা হয়, তার ছেলে আবু হোসেনকে পুরান বন্দর চৌধূরীবাড়ী এলাকার কমিনউদ্দিনের ছেলে রমজান আলী বন্ধুত্বে খাতিরে প্রতারণার মাধ্যমে ফুসলিয়ে ব্যবসার কথা বলে বিভিন্ন কৌশলে ঋৃন দেয় এবং ঋৃনের জালে জড়িয়ে ফেলে। বিষয়টি ছেলে আবু হোসেন বুঝতে পেরে তার কাছ থেকে সরে যাওয়ার চেষ্টা করলে রমজান নানা কূট-কৌশলে আমার ছেলেকে ফাঁদে আটকে ফেলে।

 একাধিকবার নেয়া ঋৃন বাপ-ছেলে মিলে পরিশোধ করার পরও রমজান সন্ত্রাসী বাহিনী দিয়ে জোরপূর্বক বø্যাংক চেকে আমার সাক্ষর রাখে এবং ওই চেকের বলে সে আমাদের বিরুদ্ধে আদালতে মিথ্য সাক্ষী দিয়ে ১৫ লাখ টাকা দাবি করে। 

বিষয়টি সামাজিক শালিসের মাধ্যমে নিস্পত্তির পরও তারা সন্ত্রাসী বাহিনী নিয়ে বন্দর গার্লস সামনে আমাদেরকে মারধর করে মামলায় ফাঁসানোসহ হত্যা করা হবে বলে হুমকি দিয়ে। 

উপায়ন্তর না পেয়ে জীবনের নিরাপত্তার স্বার্থে অসহায় শওকত আলী নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার ও বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল এর কর্মকর্তাদের তদন্তপূর্বক আশু কার্যকরি ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন।

মন্তব্য

উপর