logo
Floating 2
Floating
শিরোনাম

মৃত্যুঞ্জয়ী মুজিব’ ও স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে ইবি শিক্ষক সমিতির কার্যক্রম শুরু


মৃত্যুঞ্জয়ী মুজিব’ ও স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে ইবি শিক্ষক সমিতির কার্যক্রম শুরু
ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বঙ্গবন্ধু ম্যুরাল 'মৃত্যুঞ্জয়ী মুজিব'ও কেন্দ্রীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে নবনির্বাচিত  শিক্ষক সমিতির নতুন কমিটি আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছে।

 আজ  শনিবার  ১১ জানুয়ারি  দুপুর দেড়টায় ইসলামী বিশ্ববিদ্যালয়  শিক্ষক সমিতির নব নির্বাচিত সভাপতি হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি  বিভাগের অধ্যাপক ও হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট  বিভাগের চেয়ারম্যান ড. কাজী আখতার হোসেন এবং নব নির্বাচিত সাধারণ সম্পাদক  আল হাদিস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. মোঃ মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের স্মৃতিসৌধে এবং বঙ্গবন্ধুর ম্যুরাল "মৃত্যুঞ্জয়ী মুজিব" পুষ্পস্তবক অর্পণ করা হয়। 

এসময় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. কাজী আখতার হোসেন বলেন, "স্মৃতিসৌধ ও বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে আজ আমরা আনুষ্ঠানিকভাবে কার্যক্রম শুরু করছি। অনেকগুলো কর্ম-পরিকল্পনা আমরা হাতে  নিয়েছি যাতে সবাই সম্মিলিত ভাবে একমত পোষণ করেছেন। এরমধ্যে অন্যতম একটি বিষয় হলো শিক্ষার্থীদের নিয়ে একটি মুক্ত আলোচনার ব্যবস্থা করা, যাতে আমরা তাদের বিভিন্ন চাওয়া ও অভিযোগ জানতে পারবো। প্রতি তিন মাস বা ছয় মাস অন্তর এ মুক্ত-আলোচনার আয়োজন করা হবে। 

এসময় উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সহসভাপতি ড. মোহাঃ মেহের আলী, যুগ্ম সম্পাদক ড. মোহাঃ মিজানুর রহমান, কোষাধ্যক্ষ ড. মোছাঃ সেলিনা নাসরীন, সদস্য হিসেবে ড. পরেশ চন্দ্র বর্ম্মন, ড. রেজওয়ানুল ইসলাম, ড. এ. টি. এম. মিজানুর রহমান, ড. মোঃ আনিছুর রহমান, ড. মোঃ রাশিদুজ্জামান, ড. মোঃ সাইদুর রহমান এবং ড. নূরুন নাহার সহ  অন্যান্য সদস্যবৃন্দ।


  উল্লেখ্য,  গত ১৫ ডিসেম্বর অনুষ্ঠিত ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতি নির্বাচনের ১৫টি পদের মধ্যে সভাপতি,   সহ- সভাপতিসহ ১০টিতে জয় পায় প্রগতিশীল ও আওয়ামী পন্থী শিক্ষক প্যানেল, ও  বিএনপি জামায়াত পন্থী  শিক্ষকদের প্যানেল জয় পায় সাধারণ সম্পাদক ও যুগ্ম সাধারণ সম্পাদকসহ মোট  ৫টি পদে  ।

মন্তব্য

উপর