logo
Floating 2
Floating
শিরোনাম

যশোরে গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ৩


যশোরে গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ৩

যশোরের অভয়নগর উপজেলার প্রেমবাগে গরুচোর সন্দেহে গণপিটুনিতে তিনজন নিহত হয়েছেন।পুলিশ পিকআপ চালককে আটক করেছে।

আজ সোমবার ভোর চারটার দিকে উপজেলার প্রেমবাগ গ্রামের মজুমদার পাড়ায় রেলক্রসিয়ের সামনে এ ঘটনা ঘটে। আটক জনি শেখ বাগেরহাট জেলার ফকিরহাট কাটাখালী গ্রামের ওহাব শেখের ছেলে। নিহত সোহেল, শওকত ও অজ্ঞাত একজনও একই গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার ভোর চারটার দিকে একটি পিকআপে করে কয়েকজন চোর যশোর সদর উপজেলার গাইদগাছি গ্রামের খোরশেদ আলীর বাড়িতে আসেন। এ সময় তাঁরা খোরশেদ আলীর গোয়ালে ঢুকে তিনটি গরু চুরি করে পালাতে শুরু করেন। এ সময় বাড়ির মালিক টের পেয়ে চিৎকার দেন। এতে এলাকাবাসী সমবেত হয়ে চোরদের ধাওয়া দেন। এলাকার মসজিদের মাইক থেকে গরু চুরির বিষয়ে জানানো হয়। প্রায় দেড় কিলোমিটার তাড়িয়ে এনে তাঁরা প্রেমবাগ গ্রামের মজুমদার পাড়ায় রেলক্রসিয়ের সামনে তাঁদের ধরে ফেলেন। এ সময় তাঁরা তিন চোরকে ধরে গণপিটুনি দেন। এতে ঘটনাস্থলে দুইজন মারা যান। অপরজন অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যান।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) তাজুল ইসলাম বলেন, চোর সন্দেহে গণপিটুনিতে তিনজন মারা গেছেন। একটি পিকআপসহ তিনটি গরু উদ্ধার করা হয়েছে।চালককে আটক করা হয়েছে।নিহত দুইজনের পরিচয় পাওয়া গেছে, একজনের পরিচয় এখনও পর্যন্ত জানা সম্ভব হয়নি।এই ঘটনায় থানায় মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য

উপর