logo
Floating 2
Floating
শিরোনাম

এই চা, চা, কে খাবেন?


এই চা, চা, কে খাবেন?

জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম অভিনীত বহুল আলোচিত একটি বিজ্ঞাপনের ডায়লগ এটি। ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম এই বিজ্ঞাপনটি দেখেছেন কিনা তা নিশ্চিত না হলেও তার অভিনব নির্বাচনী প্রচার মানুষের দৃষ্টি আকর্ষণ করেছে। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় বেশ আলোচিত বিষয় হলো মেয়র প্রার্থী আতিকুল ইসলামের টং দোকানে বসে চা বানানোর ঘটনা।

আজ সোমবার রাজধানীর আফতাব নগর এলাকায় গণসংযোগ চালানোর সময় আতিকুল ইসলাম হঠাৎ একটি টং দোকানে ঢুকে আতিকুল বসে যান চা বানাতে। এরপর নিজেই চা বানিয়ে বলতে থাকেন, 'এই চা, চা, মালাই চা, কে খাবেন?' আতিকুলের চা বানানো দেখে দোকানের সামনে ভিড় লেগে যায়। এসময় তার দলের নেতাকর্মী থেকে শুরু করে সাধারণ মানুষও আতিকুলের তৈরি করা চা আগ্রহভরে পান করেন। অনেকেই আতিকুলের প্রশংসা করে বলেন, সাধারণ মানুষের সঙ্গে মিশে যাওয়ার চমৎকার গুণ রয়েছে।

ওই টং দোকানের আসল দোকানীর নাম ইয়াসিন। নিজের বানানো চা পরিবেশন করে বেরোনোর সময় ইয়াসিনকে ৮০০ টাকা দেন আতিকুল ইসলাম। নিজের দোকানে এই মেয়র প্রার্থীকে পেয়ে ইয়াসিনও বেশ খুশি। এসময় আতিকুল ভোটারদের কাছে মাদকমুক্ত, নারীবান্ধব এবং সবুজ ঢাকা নগরী গড়ে তোলার প্রতিশ্রুতি দেন। নির্বাচন কমিশনের তফসিল অনুসারে, আগামী ৩০ জানুয়ারি ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। দুই সিটির প্রতিটি কেন্দ্রে ভোটগ্রহণ হবে ইভিএমের মাধ্যমে।



মন্তব্য

উপর