logo
Floating 2
Floating
শিরোনাম

নওগাঁয় অস্ত্র ও ইয়াবাসহ স্বেচ্ছাসেবক লীগ নেতা আটক


নওগাঁয় অস্ত্র ও ইয়াবাসহ স্বেচ্ছাসেবক লীগ নেতা আটক
নওগাঁর আত্রাইয়ে সাহেবগঞ্জ এলাকা থেকে ১টি বিদেশী  রিভলবার, ২ রাউন্ড গুলি এবং ২২শ’ পিস ইয়াবাসহ সাজ্জাদ চৌধুরী রিপন (৩৫) নামে এক অস্ত্র ও মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-৫। 


সোমবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার সাহেবগঞ্জ বাজার এলাকায় থেকে তাকে আটক করা হয়েছে ।


আটককৃত সাজ্জাদ চৌধুরী রিপন আত্রাই উপজেলা স্বেচ্ছোসেবক লীগের সহ-সভাপতি ও আত্রাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদলের ছেলে। 


র‌্যাব-৫ সূত্রে জানায়, সোমবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার সাহেবগঞ্জ বাজার এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় তার দেহ তল্লাশি করে ১টি বিদেশী রিভলবার, ২ রাউন্ড গুলি এবং ২২শ’ পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে মাদক চোরাচালান কাজে ব্যবহৃত ১টি মোবাইল, ১টি সিম ও ১টি মোটরসাইকেল জব্দ করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত  অস্ত্র ও মাদক ব্যবসায়ী জব্দকৃত আলামত বিদেশী রিভলবার ও ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছে বলে স্বীকার করে।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোসলিম উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটককৃত আসামীকে আত্রাই থানায় হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে আত্রাই থানায় অস্ত্র ও মাদক নিয়ন্ত্রন আইনে ২টি পৃথক মামলা দায়ের করেছেন। মঙ্গলবার আসামীকে আদালতে সোর্পদ করা হয়েছে ।

মন্তব্য

উপর