logo
Floating 2
Floating
শিরোনাম

রংপুরে পুলিশ ডেকে বাবাকে ধরিয়ে দিল ধর্ষণের শিকার হওয়া মেয়ে


রংপুরে পুলিশ ডেকে বাবাকে ধরিয়ে দিল ধর্ষণের শিকার হওয়া মেয়ে

রংপুরের বদরগঞ্জে ওসমানপুর গুচ্ছগ্রামে মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবাকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া নির্যাতিতাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে হয়েছে। 

পুলিশ সূত্রে জানা যায়, স্টার বাবুলের বাড়ি রংপুর মহানগরের আলমনগর এলাকায়। তার বাবার নাম হাসান আলী। গত পাঁচ বছর আগে তিনি বদরগঞ্জ উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নে শ্বশুড়বাড়িতে স্থায়ীভাবে বসবাস শুরু করেন।

সংসারে তার নিজের দুইটি মেয়ে রয়েছে। স্ত্রী বাড়ির পাশে ইটভাটায় শ্রমিকের কাজ করেন। ছোট মেয়ে স্কুলে যায়। বাড়ি ফাঁকা হয়ে গেলে স্টার বাবুল তার আঠারো বছরের বড় মেয়েকে কয়েকবার জোরপূর্বক ধর্ষণ করেন বলে অভিযোগ উঠেছে। গতকাল মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) আবারও ধর্ষণের ঘটনা ঘটলে মেয়েটি গোপনে পুলিশে খবর দেয়। পরে বদরগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে বাবুলকে আটক করে। এ ঘটনায় বাদী হয়ে মেয়েটি তার পিতার বিরুদ্ধে থানায় ধর্ষণ মামলা দিয়েছেন। বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাওলাদার বলেন, ‘বাবুল একজন মাদকসেবী ও বিক্রেতা। তার বিরুদ্ধে নানা অনৈতিক কাজে জড়িত থাকার অভিযোগ পাওয়া গেছে। ভুক্তভোগী মেয়ের অভিযোগের প্রেক্ষিতে বাবাকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে।’

মন্তব্য

উপর