logo
Floating 2
Floating
শিরোনাম

নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের সদস্য মাহবুব কবিরকে বদলি, ক্ষুব্ধ সোশ্যাল মিডিয়া


নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের সদস্য মাহবুব কবিরকে বদলি, ক্ষুব্ধ সোশ্যাল মিডিয়া

বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের সদস্য সদস্য (অতিরিক্ত সচিব) মাহবুব কবিরকে বদলি করা হয়েছে। 

বুধবার নিরাপদ খাদ্য নিশ্চিতে নানা পদক্ষেপে আলোচিত এই কর্মকর্তাকে রেলপথ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হিসেবে বদলি করে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে আদেশ জারি করা হয়েছে।

বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের চেয়ারম্যান সৈয়দা সরওয়ার জাহান অবসরে গেলে সংস্থাটির সদস্য মাহবুবকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান করা হয়। গত ৫ মার্চ জনপ্রশাসন মন্ত্রণালয়ে সংযুক্ত অতিরিক্ত সচিব মো. আব্দুল কাইউম সরকারকে কর্তৃপক্ষের চেয়ারম্যান নিয়োগ দেয়া হয়।

কর্তৃপক্ষের কর্মকর্তা-কর্মচারীদের ধারণা ছিল মাহবুব কবিরের অবদানের কথা বিবেচনা করে তাকেই নিয়মিত চেয়ারম্যান হিসেবে নিয়োগ দেয়া হবে। কিন্তু মাহবুব কবিরের ব্যাচমেট, কিন্তু অতিরিক্ত সচিব হিসেবে পদোন্নতি পেয়েছেন তারও পর এমন একজন কর্মকর্তাকে চেয়ারম্যান পান। এতে অনেকের সঙ্গে মাহবুব কবিরও তখন হতাশ হন।অনেকেই মনে করেন, নিরাপত্তা খাদ্য কর্তৃপক্ষের এগিয়ে যাওয়ার ক্ষেত্রে তার অবদান রয়েছে, শুরু থেকেই তিনি এই প্রতিষ্ঠানটির সঙ্গে রয়েছেন। নিরাপদ খাদ্য নিশ্চিতে তিনি মাফিয়াদের বিরুদ্ধে লড়েছেন। ঝুঁকি নিয়ে কাজ করেছেন।

তার এ বদলিতে ক্ষুব্ধ সোশ্যাল মিডিয়া  

Anwar Sahadat Manik নামে একজন লিখেন, এটা চরম বেঈমানী করা হলো। করোনায় আতংকে নিমজ্জিত দেশবাসীর সাথে সুযোগ বুঝে  শঠতা করা হলো। খাদ্য আর নিরাপদ হবে না। দুরাচারিরা এই সুযোগটাই খুঁজছিল।  এক্কেবারে মিলে গেল ব্যাটে বলে। রেলে নয় আপনাকে প্রয়োজন এখানেই। জাতির সাথে ধৃষ্ঠতাময় বেঈমানী উপরওয়ালা ক্ষমা করবেনা। 

Golam Sarwar নামে একজন লিখেন, কি বলব! অভিনন্দন জানাবো না দুঃখ প্রকাশ করব, বুঝতে পারছি না। তবে আপনি যেখানেই যান আপনার সাফল্য কামনা করি।

ফখরুল ইসলাম নামে একজন লিখেন, আপনি এতদিন রেল নিয়ে কথা বলেছেন। বাস্তবায়ন করার সুযোগ পাবেন। আর দোয়া করি যাতে নিরাপদ খাদ্যে আপনার মত আরেকজন আসুক।

Habibur Rahman Jewel নামে একজন লিখেন, এ দেশ কেউ ঠিক করতে পারবে না। কেউ না। যে ই ভালো কাজ শুরু করবে তাকেই সরায় দেয়া হবে। দু:খ পেলাম। 

মন্তব্য

উপর