logo
Floating 2
Floating
শিরোনাম

অনলাইনে কোরবানির গরু কিনুন “রিয়াজিন” থেকে


অনলাইনে কোরবানির গরু কিনুন “রিয়াজিন” থেকে

নভেল করোনাভাইরাস বা কভিড-১৯ রোগের সংক্রমণ দিন দিন বেড়েই চলছে। এমন পরিস্থিতিতে বাজারে বাজারে ঘুরে গরুর লাথি-গুঁতা খেয়ে আর গন্ধে নাক চেপে কোরবানি দেওয়ার জন্য পশু কেনার দিন শেষ।কোরবানি ঈদকে সামনে রেখে ব্যস্ত নগরীর মানুষের জীবনকে সহজ করে দিতে আপনার ঘরেই “রিয়াজিন” নিয়ে এসেছে অনলাইনে গরু-ছাগলের বিরাট হাট। এখন ঘরে বসে অনলাইনে এক ক্লিকেই  কেনা সম্ভব গরু বা ছাগল। পরিবারের সব সদস্যকে দেখিয়েই কিনতে পারবেন এবারের কোরবানির পশুটি!

“রিয়াজিন” পুরো গরুর হাটকে নিয়ে এসেছে আপনার হাতের মুঠোয়। যানজট, দালালদের খপ্পর, বাজার অস্থিরতা—কোনো কিছুই আর আপনাকে দেখতে হবে না। এসব ঝক্কি-ঝামেলা এড়িয়ে কোরবানির পশু কেনা যাবে এই অনলাইন শপ থেকে।

রিয়াজিন অনলাইন শপ এর ম্যানেজার জিতু মাহমুদ জানান, করোনা-কালীন এই সময়ে, কোরবানী নিয়ে দুঃশ্চিন্তার কারন নেই‌।
কোথায় হাট বসবে, সামাজিক দূরত্ব বজায় রেখে কিভাবে হাটে যাবেন, পশু কিনবেন, এবং তা নিয়ে আসবেন, ইত্যাদি নানা সমস্যা সমাধানের জন্য আপনার পাশে Riazzen দাড়িয়েছে সেবা প্রদানের জন্য।


এই কর্মকর্তা জানান, আমাদের জানাতে হবে আপনার পছন্দ বা বাজেট, সেই অনুসারে আপনি বিভিন্ন পশুর ছবি এবং ভিডিও দেখতে পাবেন অনলাইনে। সেখান থেকে আপনার পছন্দ অনুযায়ী নির্দিষ্ট সময়ে কোরবানীর পশুটি পৌছে যাবে আপনার ঠিকানায়। আমাদের কাছে দেশী, ফার্ম, ক্রসব্রীড সব ধরণের গরুই গ্রাহকের চাহিদা অনুযায়ী সর্বরাহ করি।
বিস্তারিত জানতে ফোন করুন ☎ 01888056052, 01888056060 । এই সেবা উপভোগ করতে আপনাকে কষ্ট করে রেজিস্ট্রেশন করতে হবেঃরেজিস্ট্রেশন ফর্মের লিঙ্ক: https://bit.ly/CowforQurbani

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক রিয়াজুল ইসলাম বলেন, করোনাভাইরাস মহামারীর মধ্যে গোটা বিশ্বেই এক অস্থিরতা চলছে। এর মধ্যে ঈদুল আজহা, কোরবানির ঈদে ‘হাটে যে পরিমাণ মানুষ যাওয়া আসা করবে; যাবে, আসবে, কিনবে দেখবে, একটি গরু কিনতে আমরা বাঙালি কৌতুহলী সমাজ, বাবা যাবেন, বাবার সঙ্গে ছেলে যাবে, সঙ্গে কাজের একটা লোক নিয়ে যাবে। তিন চারটা হাট ঘুরে তারা পছন্দ করবেন এই সব কাজ করতে গিয়ে; হাটে এমনিতেই যে অবস্থা থাকে, বর্ষার সময়, বৃষ্টি হলে কাদায় খুবই খারাপ অবস্থা হয়ে যায়। সেই কাদায় করোনা ভাইরাসের জীবাণু মিশ্রিত হয়ে বাড়ি পর্যন্ত যাওয়ার সম্ভবনা আছে।’ তাই কোরবানির পশু কিনতে এসে কেহ যেন করোনায় আক্রন্ত না হয়, এ জন্যই ক্রেতাদের সুবিধার্থে অনলাইন হাটের ব্যবস্থা করছি। 

তিনি বলেন, আমাদের এই অনলাইন হাটের সুবিধা হলো— ক্রেতা কম্পিউটারে বা মোবাইলে পছন্দের পশুটি খুঁটিয়ে দেখতে পাচ্ছেন। পরিবারের অন্যদের দেখাতেও পারছেন। এতে হাটে হাটে ঘুরে সময় নষ্ট হচ্ছে না। আবার যেহেতু আমরা নিজেরাই পশু ক্রেতার বাসায় ফ্রি’তে পৌঁছে দিবো, তাই ক্রেতাকে এ বিষয়টি নিয়েও ভাবতে হচ্ছে না। তাই ক্রেতারা কোরবানির পশু খুব সহজে  Riazzen থেকেই কিনে নিতে পারেন।

মন্তব্য

উপর