logo
Floating 2
Floating
শিরোনাম

যশোরে গ্রীল কাঁটা চোর চক্রের ৬ সদস্য আটক।


যশোরে গ্রীল কাঁটা চোর চক্রের ৬ সদস্য আটক।

যশোর শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গ্রীল কাঁটা চোর চক্রের ৬ জনকে গ্রেফতার করেছে পু্লিশ। এসময় নগদ ৫০০০০ হাজার টাকা ও ৭ ভরি ৫ রতি চোরাই স্বর্ণ উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো যশোর শহরের বেজপাড়া এলাকার বাবু মোল্লার ছেলে আশিকুর রহমান বাপ্পি, মজিবর রহমানের ছেলে মানিক সর্দার, আব্দুর রহমানের ছেলে মোঃ হাসান, খায়রুল ইসলামের স্ত্রী মোছাঃ শারমীন আক্তার নিলা, নূর মোহাম্মাদের ছেলে ফিরোজ আলম, শহরতলীর ঝুমঝুমপুর এলাকার ইয়াদ আলীর ছেলে আজগর হোসেন।

কোতয়ালি থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম জানান, একটি চুরি মামলার ঘটনায় সন্দিগ্ধ আটককৃত আশিকুর রহমান বাপ্পি ও মানিক সর্দারকে রিমান্ডে নিলে তারা সহযোগী আল-আমিন ও হাসানের কথা স্বীকার করে। পরে খোঁজ নিয়ে যায় চুরির পর ওই চারজন আল আমিনের স্ত্রীর বড় বোন শারমিন আক্তার নিলাকে দিয়ে ওই চোরাই স্বর্ণ বিক্রি করায়।

যা স্থানীয় স্বর্নকার মোঃ ফিরোজ আলম ও আজগর হোসেন কেনেন। পরবর্তীতে তাদের দেয়া তথ্যমতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে নগদ টাকা ও চুরি যাওয়া স্বর্ণালংকার উদ্ধার করে পুলিশ।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার জনাব বেলাল হোসাইন, আসামীরা সংঘবদ্ধ গ্রীল কাঁটা চোর চক্রের সদস্য। তারা দীর্ঘদিন ধরে কোতোয়ালি মডেল থানা এলাকায় চুরি করে আসছিলো।

মন্তব্য

উপর