logo
Floating 2
Floating
শিরোনাম

কুলিয়ারচরে নবম শ্রেণির এক ছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণ


কুলিয়ারচরে নবম শ্রেণির এক ছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণ

কিশোরগঞ্জের কুলিয়ারচরে হিন্দু পরিবারের নবম শ্রেণির এক ছাত্রী (১৫) কে রাস্তা থেকে অস্ত্রের মুখে জিম্মি করে জঙ্গলে নিয়ে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
শনিবার (১২ জুন) সকাল ১০টার দিকে উপজেলার ফরিদপুর ইউনিয়নের নাপিতেরচর এলাকায় তারিনি বিশ্বাস পারিবারিক শ্মশান সংলগ্ন জঙ্গলে ধর্ষণের এ ঘটনাটি ঘটে। ধর্ষিতা ফরিদপুর ইউনিয়ন আব্দুল হামিদ ভূইয়া উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণীতে পড়ুয়া ছাত্রী। অভিযুক্ত ধর্ষকের নাম সাইফুল ইসলাম (২০)। সে নাপিতেরচর গ্রামের মোঃ শহীদ মিয়ার ছেলে।
ধর্ষিতা ছাত্রী ও তার পিতা বলেন, শনিবার (১২ জুন) সকাল ১০টার দিকে স্থানীয় আনন্দ বাজারে ফরিদপুর ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন আল আমিন নামে এক শিক্ষকের কোচিং সেন্টার থেকে কোচিং শেষ করে পায়ে হেটে বাড়ি ফেরার পথে নাপিতেরচর তারিনি বিশ্বাস পারিবারিক শ্মশান সংলগ্ন নির্জন স্থানে গেলে লম্পট সাইফুল ইসলাম পিছন থেকে এক হাতে তার নাক-মুখ চেপে ধরে অপর হাতে গলায় একটি ধারালো ছুরি ধরে ভয় দেখিয়ে রাস্তার পাশে জঙ্গলে নিয়ে পড়নের কাপড় খুলে জোরপূর্বক তাকে ধর্ষণ করে। এ সময় ওই ছাত্রী ডাক চিৎকার করতে চাইলে লম্পট সাইফুল ইসলাম তাকে ভয় দেখিয়ে বলে, এ ঘটনা কউকে জানালে তোকে মেরে ফেলবো। পরে এ ঘটনাটি জানাজানি হয়।
এ রিপোর্ট লেখা পর্যন্ত কুলিয়ারচর থানায় মামলার প্রক্রিয়া চলছিলো।

মন্তব্য

উপর