logo
Floating 2
Floating
শিরোনাম

যশোর জেলা পুলিশের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ।


যশোর জেলা পুলিশের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ।

যশোরে আজ  প্রায় তিনশত অসহায় ও হতদরিদ্র পরিবারের সদস্যদের  মাঝে ঈদ সামগ্রী বিতরণ করে জেলা পুলিশের সদস্যরা


পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদারের দিক নির্দেশনা ও উদ্যোগে জেলা পুলিশের সিনিয়র অফিসারগন এই ঈদ সামগ্রী বিতরণ করেন। আজ দুপুরে শহরের দড়াটানা মোড়ে  উপস্থিত সকলের মাঝে জেলা পুলিশের পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন,অতিরিক্ত পুলিশ সুপার, মোহাম্মদ জাহাংগীর আলম, জেলা বিশেষ শাখা, ও অতিরিক্ত পুলিশ সুপার, “ক” সার্কেল মোহাম্মদ বেলাল হোসাইন।


অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বেলাল হোসাইন বলেন,বৈশ্বিক করোনা মহামারিতে কয়েক শ’ অসহায় দিনমজুর, রিকশা চালক ও প্রতিবন্ধী বাছাই করে ঈদ উপহার সামগ্রী বিতরণ করায় পুলিশ প্রশংসিত হয়েছে। 


মানবিক দিক বিবেচনায় করোনার সেই প্রথম ধাপ থেকে সমাজের বিভিন্ন শ্রেণি পেশার অসহায় মানুষের মাঝে ধারাবাহিকভাবে খাদ্য ও অর্থ সহায়তা প্রদান করা হচ্ছে বলে জানান তিনি। 

তিনি আরও বলেন , সাম্প্রতিক সময়েকরোনা ভাইরাসের প্রাদূর্ভাব অনেকটা বেড়ে যাওয়ায় সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে যশোরের পুলিশ সুপারের নেতৃত্বে তারা জেলা পুলিশ সর্বাত্বক চেষ্টা করে যাচ্ছেন এবং একই সাথে মানবিক দিক বিবেচনা করে তারা করোনার সেই প্রথম ধাপ থেকে সমাজের বিভিন্নশ্রেণী-পেশার অসহায় মানুষের মাঝে ধারাবাহিক ভাবে খাদ্য ও অর্থ সহায়তা প্রদান করে যাচ্ছেন।

তারই অংশ হিসাবে আসন্ন পবিত্র ঈদ- উল- আযহা কে সামনে রেখে এই সকল অসহায় মানুষগুলোর মুখে একটু হাসি ফোঁটাতে তাদের এই প্রয়াস। তিনি একই সাথে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন রুপন কুমার সরকার (পিপিএম) অফিসার ইনচার্জ(ভারপ্রাপ্ত), জেলা গোয়েন্দা শাখা, যশোর, জনাব মোঃ তাজুল ইসলাম, অফিসার ইনচার্জ,কোতয়ালী মডেল থানা, যশোর সহ জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ।

মন্তব্য

উপর