logo
Floating 2
Floating
শিরোনাম

সালুয়া ইউনিয়নবাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছে মোঃ বায়েজিদ মিয়া


সালুয়া ইউনিয়নবাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছে মোঃ বায়েজিদ মিয়া

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার সালুয়া ইউনিয়নবাসী তথা কুলিয়ারচর উপজেলাবাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছে ৬নং সালুয়া ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকার মনোনয়ন প্রত্যাশী আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ বায়েজিদ মিয়া।


তিনি ১৯৯০ সালের ২৯ ডিসেম্বর সালুয়া ইউনিয়নের বীর কাশিম নগর গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতার নাম আহম্মদ হাসান হারিছ মিয়া।


মোঃ বায়েজিদ মিয়া বীর কাশিম নগর থেকে প্রথমিক শিক্ষা শেষ করে সালুয়া ফাজিল (ডিগ্রী) মাদ্রাসা থেকে এসএসসি পাস করেন। পরে কিশোরগঞ্জ থেকে এম এ পাস পাস করেন। রাজনৈতিকভাবে তিনি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। বর্তমানে তিনি ব্যবসার পাশাপাশি স্থানীয় আওয়ামী রাজনীতির সাথে জড়িত। ব্যবাসায়ীক জীবনে তিনি প্রভাতী সুজ এর প্রোপাইটর ও বাংলাদেশের সুনামধন্য ব্যবসা প্রতিষ্টান ইলহাম গ্রুপের এক্সিকিউটিভ অফিসার।
মোঃ বায়েজিদ মিয়া তার নিজ এলাকায় উদার মনের একজন তরুণ ব্যবসায়ী হিসেবে সকলের কাছে পরিচিত।


উদার মনের এই তরুণ ব্যবসায়ীর বিষয়ে খোঁজ খবর নিয়ে জানা যায়, তিনি ব্যবসার ও স্থানীয় রাজনীতির পাশাপাশি নিজ এলাকার ধর্মীয় অনুষ্ঠান, ক্রীড়া, সংস্কৃতি ও খেলাধুলা সহ অসহায় মানুষের বিপদে তাদের পাশে দাড়ায়। তিনি তার দলের ক্লান্তি লগ্নে জাতীয় সংসদ নির্বাচনসহ বিভিন্ন নির্বাচনে দলের একনিষ্ট কর্মী হিসাবে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করেছেন। বর্তমানেও তিনি ব্যবসার পাশা-পাশি রাজনৈতিক ও বিভিন্ন সামাজিক উন্নয়নমুলক কর্মকাণ্ডে নিজেকে সমপৃক্ত রেখেছেন। তাছাড়াও তিনি দেশে করোনা  ভাইরাসের সংক্রমণ শুরু হওয়ার পর থেকে জনসাধারণকে সচেতন করার পাশাপাশি কর্মহীন, গরীব-দুঃখী ও অসহায় মানুষের পাশে দাড়িয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।


আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, মানুষের সেবা করার ভ্রত নিয়ে আমি বাংলাদেশ আওয়ামী লীগের একজন কনিষ্ট কর্মী হিসাবে কাজ করে আসছি। দলের ক্লান্তি লগ্নে সব সময় অগ্রভাগে থেকেছি। আমি জনগনের কাঙ্খিত উন্নয়নের লক্ষ্যে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬নং সালুয়া ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে নির্বাচন করতে চাই। আমি এলাকার উন্নয়নের জন্য ছাত্রজীবন থেকে রাজনৈতিক ও সামাজিক কাজে জড়িত হয়ে অদ্যবধি পর্যন্ত আমার ইউনিয়নের প্রতিটি গ্রামের মানুষের সাথে যােগাযােগ রাখছি।


তিনি আরও বলেন, আমি ৬নং সালুয়া ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রূপান্তরের প্রত্যয় নিয়ে কাজ করছি। আমার দলের সহযোগিতা ও দলীয় মনোনয়ন পেলে অবশ্যই আমি নির্বাচনে অংশ গ্রহণ করবো। আমি ৬নং সালুয়া ইউনিয়নবাসী সহ আমার দলীয় নেতৃবৃন্দদের দোয়া ও সহযোগিতা কামনা করছি।


পরিশেষে মাস্ক পড়ে এবং স্বাস্থবিধি মেনে ও সামাজিক দুরত্ব বজায় রেখে পবিত্র ঈদুল আজহার নামাজ আদায় করার জন্য সালুয়া ইউনিয়নবাসী তথা কুলিয়ারচরবাসী সহ দেশবাসীর প্রতি আহবান জানান তিনি।

মন্তব্য

উপর