logo
নরসিংদীতে মা ও শিশুর উপর এসিডে নিক্ষেপ, ঘুষ নিয়ে দূর্বৃত্তদের বাচিয়ে দিচ্ছে পুলিশ
বৃহস্পতিবার, ৪ঠা জুলাই ২০১৯ ০৫:৫৯:০৬

নরসিংদীতে রাতের আঁধারে পারিবারিক সূত্রের জের ধরে মা ও সন্তানকে এসিড নিক্ষেপ করে পালিয়ে যায় দূর্বৃত্তরা। এতে ঝর্না বেগম (৩৫) ও তার সন্তান আঃ রহমান (৩) শরীরের অধিকাংশ ঝলসে যায়। আহতরা গৈখন্ডপুর, ইউনিয়ন- হাসিমপুর, মৌলভী বাজার এলাকার বাসিন্দা।


গত ২২ জুন শনিবার এ ঘটনা ঘটার পর নরসিংদী পুলিশ সুপারের নিকট একটি লিখিত অভিযোগ করার পর রায়পুরা থানার তদন্ত কর্মকর্তা ঘটনাস্থলে গিয়ে উভয় পক্ষের সাথে কথা বলে ও বাদিনীর নিকট থেকে দশ হাজার টাকা নিয়ে রিপোর্ট দিবার কথা বলে উল্টো আসামী পক্ষ থেকে মোটা অঙ্কের অর্থ নিয়ে বাদিনীর বিপক্ষে রিপোর্ট দেয় বলে অভিযোগ করেন বাদিনী ঝর্না বেগম।


আসামী পক্ষরা চূড়ান্ত রিপোর্ট দেওয়ার পর অত্যাচার নির্যাতন আরো বাড়ায় বলে জানান তিনি। আহত আব্দুর রহমানের হাতে ও ওরোতে এসিডে পুরানোর দাগ গুলো এখনও রয়েছে।


পারিবারিক সূত্রে জানা যায়, প্রতিবেশী তারা মিয়া (৩৫), পিতা- রমজান আলী, সুরাইয়া (৩৩), স্বামী- আহম্মদ এর সাথে ৩৫ শতাংশ জমি নিয়ে বিরোধ চলছিল প্রায় ১২ বছর যাবত। এর জের ধরে শনিবার রাতে ঝর্না বেগম ও তার সন্তান আঃ রহমানের উপর এসিড নিক্ষেপ করে ঐ এলাকার তারা মিয়া সহ দুর্বৃত্তরা। এইসময় ওই মহিলা ও তার সন্তানের অধিকাংশ শরীর এসিডে ঝলসে যায়। পরে মহিলার চিৎকারে এসিড নিক্ষেপকারীরা পালিয়ে যায়। তাৎক্ষণিকভাবে পরিবারের লোক মা ও সন্তানকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করে।


মা ঝর্না বেগম অভিযোগ করে বলেন, দীর্ঘদিন ধরেই তারা মিয়া সহ তার সঙ্গীরা আমাদের জমি দখল করার চেষ্টা করছে। আমাদের পরিবারের লোকদের নানা ভাবে ক্ষতি করার চেষ্টা করছে তারা। আজ আমার ছেলের উপর এসিড মারছে তারা মিয়া সহ তার সঙ্গীরা। আমি এর সঠিক বিচার চাই।


এই বিষয়ে রায়পুরা থানার এসআই আলমগীরের সাথে গত ৬ জুলাই যোগাযোগ করলে তিনি রিপোর্ট দেওয়ার জন্য ঘটনাস্থল তদন্ত করে প্রকৃত কোন স্বাক্ষী না পাওয়ায় একটি রিপোর্ট আদালতে দাখিল করেন। এই বিষয়ে সংবাদ কর্মী রুদ্রকে তিনি জানান, ঘটনাস্থলে কে বা কারা এসিড নিক্ষেপ করেছে তার সাক্ষী না পাওয়ায় আমারও তদন্ত করতে একটু হিমশিম খেতে হচ্ছে। প্রকৃত অপরাধীকে আইনের আওতায় আনা হবে বলে তিনি জানান।


এই বিষয়ে বিচার না পেয়ে ভুক্তভোগী ঝর্না বেগম নরসিংদী আদালতে একটি মামলা করার প্রস্তুতি নিচ্ছেন।

সম্পাদকঃ সৈয়দ রফিকুল জামাল
প্রজন্ম নিউজ - এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি

প্রজন্ম নিউজ মিডিয়া লিমিটেড
২২ সেগুনবাগিচা, ঢাকা- ১০০০
ফোন: +৮৮-০২ ৮৩৯১৬৭১-৩, ফ্যাক্স: +৮৮-০২ ৮৩৯১৬৭২
নিউজ রুম-হটলাইন: ০১৭৭৮১৪৮৫৬৬
নিউজ ও বিজ্ঞাপনঃ: dailyprojonmo@gmail.com, editordailyprojonmo@gmail.com