logo
আদমদীঘিতে জনতার হাতে দুই মোটরসাইকেল ছিনতাইকারি আটক, পুলিশে সোপর্দ
বৃহস্পতিবার, ৪ঠা জুলাই ২০১৯ ০৭:২২:৫১

বগুড়ার আদমদীঘিতে গভীর রাতে পথ রোধ করে মোটরসাইকেল ছিনতাই কালে মটরসাইকেলসহ দুই ছিনতাইকারিকে আটক করে থানা পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। 

 বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার বিহিগ্রাম এলাকায় ঘটনাটি ঘটেছে। আটককৃত ছিনতাইকারী হলো; উপজেলার বিনসারার মৃত মমিনের ছেলে সুলতান মন্ডল (২১) ও একই গ্রামের আব্দুস সালামের ছেলে সাবু সরদার (২০)। এঘটনায় গতকাল বৃহস্প্রতিবার সকালে বিহিগ্রামের ইত্যাজুল ইসলামের ছেলে এমরান হোসেন থানায় একটি মামলা দায়ের করেছে।


মামলা সূত্রে জানাগেছে, বগুড়ার আদমদীঘির চাঁপাপুর ইউপির বিহিগ্রামের এমরান,খলিল ও শাহিন মটরসাইকেল যোগে মটপুকুরিয়া থেকে বিহিগ্রামে যাবার পথে বিহিগ্রাম ফুলবরের পুকুর পাড় এলাকায় পৌছালে রাস্তার ওপর আড়াআড়ী ভাবে রশ্মি টানানো দেখে তারা থেমে যায়। ছিনতাইকারিরা পথরোধ করে অস্ত্রের ভয় দেখিয়ে মটরসাইকেল ছিনিয়ে নিয়ে পালানোর সময় তাদের চিৎকারে স্থানীয় জনতা এগিয়ে মটরসাইকেলসহ ২ছিনতাইকারিকে আটক করে। এসময় কড়ই গ্রামের ফজলুল হক মাস্টারের ছেলে আবু হাসনাত ওরফে সজিব (২০) নামের এক ছিনতাইকারি পালিয়ে যায়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে হাজির হলে স্থানীয়রা আটককৃত ওই ২ ছিনতাইকারিকে পুলিশে সোপর্দ করেন। পুলিশ তাদের গ্রেফতারসহ মটরসাইকেল উদ্ধার করে থানায় নিয়ে আসে।

সম্পাদকঃ সৈয়দ রফিকুল জামাল
প্রজন্ম নিউজ - এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি

প্রজন্ম নিউজ মিডিয়া লিমিটেড
২২ সেগুনবাগিচা, ঢাকা- ১০০০
ফোন: +৮৮-০২ ৮৩৯১৬৭১-৩, ফ্যাক্স: +৮৮-০২ ৮৩৯১৬৭২
নিউজ রুম-হটলাইন: ০১৭৭৮১৪৮৫৬৬
নিউজ ও বিজ্ঞাপনঃ: dailyprojonmo@gmail.com, editordailyprojonmo@gmail.com