logo
কুলিয়ারচরে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে 'বঙ্গবন্ধু'র অসমাপ্ত আত্মজীবনী' বই বিনামূল্যে বিতরণ
সোমবার, ১০ই ফেব্রুয়ারি ২০২০ ০৯:০৮:৫৮

কিশোরগঞ্জের কুলিয়ারচরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে কিশোরগঞ্জ-৬ (ভৈরব- কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাজমুল হাসান পাপনের নির্দেশে ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ বিন মুছা জিসানের অনুপ্রেরণায় কুলিয়ারচর সরকারী কলেজের ১ম বর্ষের ছাত্র ও তরুনদের মাঝে বঙ্গবন্ধু'র অসমাপ্ত আত্নজীবনী বই বিনা মুল্যে বিতরণ করা হয়েছে । 


রোববার ( ৯ ফেব্রুয়ারি ) সকাল ১১ টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আওয়ামী লীগ নেতা হাবিবুল্লাহ কামাল তার নিজস্ব অর্থায়নে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত আত্মজীবনী বই বিনামূল্যে বিতরণ করেন ।


বই বিতরণকালে তিনি বলেন, শুধু কুলিয়ারচর বাসীই নয়। দেশের সর্বস্থানে সকলেই বাঙালি জাতির জনক বঙ্গবন্ধূ শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত আত্মজীবনী জানা দরকার। শেখ মুজিবুর রহমান সারা জীবন যে ভাবে অন্যায়ের প্রতিবাদ করে ন্যায় ও আদর্শ নিয়ে জীবন যাপন করেছেন সমগ্র বাঙালি জাতি যেন সে ভাবে জীবন যাপন করতে পারে । তিনি আরো বলেন এই ধারাবাহিকতায় কুলিয়ারচরের বিভিন্ন স্কুল-কলেজসহ সর্বত্র বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত আত্মজীবনী বই বিনামূল্যে বিতরণ করবেন এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সপ্ন ও তাঁর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা, ভৈরব-কুলিয়ারচর আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাজমুল হাসান পাপন, কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের অভিভাবক সি আই পি আলহাজ্ব মোঃ মুছা মিয়া এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি  ও পৌর মেয়র ইমতিয়াজ বিন মুছা জিসানের হাতকে শক্তিশালী করার লক্ষ্যে যা কিছু করার দরকার তিনি তাই করে যাবেন।


এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুলিয়ারচর বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সভাপতি মুফতি ইলিয়াছ মাহমুদ কাসেমী রাসেল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জহির রায়হান জজ, আওয়ামী লীগ নেতা মোঃ হাবিবুর রহমান হাবিব, উসমানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমিরুল ইসলাম উপজেলা যুবলীগের সাবেক আহব্বায়ক মোঃ এমরানুর রহমান এমরান, যুবলীগ নেতা শরীফ মিয়া, রুবেল মিয়া, রবিন মিয়া, কামরুল মিয়া, ফেরদৌস ও শফিক, কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সহ সভাপতি রওসান মিয়া, কুলিয়ারচর উপজেলা ছাত্রলীগ নেতা মোরারক হোসেন রানা, কবির হোসেন রাসেল, পাপ্পু, প্রশান্ত ভৌমিক, সুশান্ত ভৌমিক, নাহিদ, রফিক মিয়া, বাবু ভূইয়া, প্রবাল, তানভীর ও নবেল মিয়া প্রমূখ।

সম্পাদকঃ সৈয়দ রফিকুল জামাল
প্রজন্ম নিউজ - এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি

প্রজন্ম নিউজ মিডিয়া লিমিটেড
২২ সেগুনবাগিচা, ঢাকা- ১০০০
ফোন: +৮৮-০২ ৮৩৯১৬৭১-৩, ফ্যাক্স: +৮৮-০২ ৮৩৯১৬৭২
নিউজ রুম-হটলাইন: ০১৭৭৮১৪৮৫৬৬
নিউজ ও বিজ্ঞাপনঃ: dailyprojonmo@gmail.com, editordailyprojonmo@gmail.com